নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
আগ্রাবাদ জাম্বুরী পার্ক থেকে অপহরণ: অপহরণকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার 

আগ্রাবাদ জাম্বুরী পার্ক থেকে অপহরণ: অপহরণকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার 

নিজস্ব প্রতিবেদক:

নগরীর বন্দর থানাধীন ফকিরহাট এলাকায় অভিযান চালিয়ে মোঃ শাহাব উদ্দিন, মোঃ শাহিন উদ্দিন প্রকাশ মুন্না, মোঃ রুবেল, কামরুল হাসান ও মোঃ আকাশ হোসেনকে গ্রেফতার করা হয়। একই সঙ্গে তাদের হেফাজত থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারী) রাতে অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

ডবলমুরিং থানার ওসি বলেন, গত মঙ্গলবার ২১ ফেব্রুয়ারী বিকাল অনুমান ৩টা সময় সিএমপির ডবলমুরিং মডেল থানাধীন আগ্রাবাদস্থ জাম্বুরী পার্কের ১নং গেইটের সামনে রাস্তার উপর ৬ জনসহ অজ্ঞাতনামা ২/৩ জন মিলে বাদী সাদ্দাম প্রকাশ ফকরুলকে অপরহণ করে বন্দর থানাধীন ৩নং ফকির হাট কাঁচা বাজার সংলগ্ন একটি বিল্ডিং এর ৪র্থ তলার একটি বাসায় নিয়ে যায়।

পরবর্তীতে বাদী জনাব সাদ্দাম প্রঃ ফকরুলকে বিবাদীরা মৃত্যুর ভয়ভীতি দেখিয়ে নগদ ২০ হাজার টাকা দাবী করলে বাদীর স্ত্রী বিকাশের মাধ্যমে নগদ ৩ হাজার টাকা প্রদান করেন। বিবাদীরা দাবীকৃত টাকা না দেওয়ায় বাদীকে মারধর সহ হুমকি প্রদান করে।

পরবর্তীতে মৌখিক সংবাদের ভিত্তিতে এস আই আহ্লাদ ইবনে জামিল এর নেতৃত্বে একটি আভিযানিক দল নগরীর বন্দর থানাধীন ফকিরহাট এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ শাহাব উদ্দিন, মোঃ শাহিন উদ্দিন প্রকাশ মুন্না, মোঃ রুবেল, কামরুল হাসান ও মোঃ আকাশ হোসেনকে গ্রেফতারপূর্বক তাদের হেফাজত থেকে ভিকটিমকে উদ্ধার করেন।

এ বিষয়ে বাদীর অভিযোগের ভিত্তিতে ডবলমুরিং মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com